যুবলীগ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল হাসপাতালে

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার (৩ এপ্রিল) রাতে পিত্তথলী সমস্যায় অসুস্থ হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হন তিনি।

আজ শনিবার ডাক্তার সিদ্ধান্ত দেবেন তার অপারেশনের দরকার আছে কিনা।

আওয়ামী যুবলীগের দফতরের দায়িত্বপ্রাপ্ত নেতা মনিরুল ইসলাম হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পিত্তথলির সমস্যা নিয়ে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল হাসপাতালে ভর্তি হয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু জানান, সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যুবলীগ সাধারণ সম্পাদক।

একই সঙ্গে করোনার কারণে কর্মহীন দিনমজুর, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি সংগঠনের প্রতিটি ইউনিটের নেতাকর্মীর প্রতি আহ্বান জানিয়েছেন ।

প্রসঙ্গত, নিখিলের জন্ম চাঁদপুরে হলেও ঢাকায় দীর্ঘদিন ধরে রাজনীতিতে সক্রিয়। তৃণমূল থেকে উঠে আসা এই রাজনীতিক বৃহত্তর লালবাগ থানা ছাত্রলীগের সক্রিয় সদস্য হিসেবে রাজনীতিতে জড়ান।

উল্লেখ্য, ছাত্রলীগের রাজনীতি থেকে ১৯৮৭ সালে তিনি যুবলীগে যোগ দেন। তৎকালীন ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের একটি আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক ছিলেন। ১৯৯৩ সালে তিনি ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক হন। সেই সময় যুবলীগের চেয়ারম্যান ছিলেন শেখ ফজলুল করিম সেলিম। ২০০১ সালের দিকে তিনি ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক হন। ২০১২ সালে ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি নির্বাচিত হন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.