“দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমান আদালত জোরদার করা হোক”-ফরিদ মাহমুদ

0

সিটি নিউজ,চট্টগ্রাম : করোনা ভাইরাস নিয়ে উদ্ভুত পরিস্থিতিতে ৮ নাম্বার শুলকবহর ওয়ার্ডের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দেওয়া কর্মসুচীর আগত এলাকাবাসীর হাতে খাদ্যসামগ্রী প্যাকেট তুলে দেওয়ার সময় সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ বলেন,খাদ্যদ্রব্যের প্রচুর মজুদ থাকা সত্তেও কিছু অসাধু ব্যবসায়ী নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের প্রতিটি পণ্যের দাম কেজি প্রতি ৫ থেকে ১০ টাকা বাড়তি নিচ্ছে।এতে লকডাউনে বাসায় থাকা মানুষগুলোর দুর্ভোগ পোহাতে হচ্ছে।এ অবস্থায় দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমান আদালত জোরদার করতে হবে।

তিনি জেলা প্রশাসনের প্রতি এই দাবী জানান।প্রয়োজনে ভ্রাম্যমান আদালতের সংখ্যা বাড়িয়ে রেপিড অ্যাকশন ব্যাটালিয়ন দিয়ে এ কার্যক্রম তদারকি করা হোক।তাহলে পবিত্র রমজান মাসে জনগণ কিছুটা স্বস্তি পাবে।

ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নগরীর মুরাদপুরস্থ একটি কমিউনিটি সেন্টারে ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় সম্মানিত নেতৃবৃন্দের মধ্যে ৮ নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দী, রতন কান্তি চৌধুরী, আশরাফুল গনি চৌধুরী,মোহাম্মদ মুসা,চট্টগ্রাম মহানগর যুবলীগ সদস্য দেলোয়ার হোসেন দেলু,সাংবাদিক অশোক ভট্টাচার্য,জহির উদ্দীন সুমন,সাইফুল মান্নান শিমুল, স্নেহময় চৌধুরী,মোহাম্মদ ইয়াছিন ভুইয়্যা,শেখ সরফুদ্দীন সৌরভ,ডাঃ ধীমান সেন,আব্দুল হাসেম,নিজাম উদ্দীন মাহমুদ ইমন,শম্ভু দাশ, শেখ আহাদ মিনহাজ,শেখ ইমতিয়াজ সাহেদ, মোঃ দেলোয়ার প্রমুখ।

শেষে নেতৃবৃন্দ করোনা ভাইরাস সংক্রামন রোধে সামাজিক দুরত্বের বিষয়টি বিবেচনা করে ওয়ার্ডের বিভিন্ন মহল্লার ঘরে ঘরে খাদ্যসামগ্রীগুলো পৌছে দেন ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.