ড.হোসেন জিল্লুর রহমানের মায়ের দাফন সম্পন্ন

0

সিটি নিউজ,চট্টগ্রাম : তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা,ব্র্যাক বাংলাদেশ চেয়ারম্যান ড.হোসেন জিল্লুর রহমানের বাবা মরহুম ডাঃআবদুল মতিনের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন মা মরহুমা জোহরা বেগম(৮৭)। বুধবার সকাল ১০.৩০ মিনিটে চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়ন আমরা হাসপাতাল সংলগ্ন জামে মসজিদের পাশে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়।

তিনি বরকল ইউনিয়নের সম্ভ্রান্ত পরিবার মরহুম ডাক্তার আবদুল মতিন এর সহধর্মীনি ছিলেন।ছয় কৃতি সন্তানের মা হিসেবে তিনি রত্নাগর্ভা মা সম্মাননা পান।গত মঙ্গলবার (১৬ জুন) দিবাগত রাত ২টায় চট্টগ্রাম নগরের পাঁচলাইশ নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।তিনি চার ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

করোনা পরিস্থিতিতে সরকারের নির্দেশনা অনুযায়ী বুধবার (১৭ জুন) সামাজিক দুরত্ব বজায় রেখে বরকল গ্রামে তার জানাজা নামাজে অংশগ্রহন করেন পরিবার,মরহুমার আত্মীয়সজন ও এলাকাবাসী।বরকল ইউনিয়ন পরিষদ, স্থানীয় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, মরহুমার চার ছেলে ও দুই মেয়ের মধ্যে :-  বড় ছেলে প্রখ্যাত বিজ্ঞানী ড. হাসান জিল্লুর রহিম,অধ্যাপক,ক্যালিফোর্নিয়া। ড.হোসেন জিল্লুর রহমান অর্থনীতিবিদ ও সাবেক তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা,বর্তমানে চেয়ারম্যান, ব্র্যাক বাংলাদেশ। প্রফেসার ডাঃ মহসীন জিল্লুর করিম,হৃদরোগ বিশেষজ্ঞ। প্রফেসার ডাঃ তাহমিনা বানু সাবেক বিভাগীয় প্রধান,শিশু সার্জারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল। আদিনা বানু,বিশিষ্ট ব্যবসায়ী। প্রকৌশলী আদনান জিল্লুর মোর্শেদ অধ্যাপক, ব্র্যাক বিশ্ববিদ্যালয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.