চলে গেলেন আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান

0

সিটি নিউজঃ করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন চট্টগ্রাম নগরের চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান। গণতান্ত্রিক আন্দোলন এবং জনগণের অধিকার আদায়ের লড়াইয়ে নির্ভীক ও শোষিত-বঞ্চিত মানুষের কণ্ঠস্বর ছিলেন এই প্রবীন নেতার মুত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

আজ বৃহস্পতিবার (৯ জুলাই) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে তিনি নগরীর মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি সাত ছেলে ও এক মেয়ের জনক।

প্রবীণ আওয়ামী লীগ নেতা ও চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান করোনায় আক্রান্ত হয়ে প্রায় ১৫ দিন মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সকালে তিনি আমাদের ছেড়ে চলে গেছেন।

কাপাসগোলার জামতলা জামে মসজিদ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

আব্দুর রহমান আমৃত্যু আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। এছাড়া কাপাসগোলা মহল্লা কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.