রিয়াজউদ্দিন বাজারে কর্মচারী নিহত মালিক গ্রেফতার

0

সিটি নিউজঃ চট্টগ্রাম নগরীর রিয়াজউদ্দিন বাজার এলাকার এসএস টাওয়ারের একটি দোকানে ‘দুধ চুরির’ অভিযোগ তুলে এক দোকান কর্মচারীকে পিটিয়ে মেরেছে দোকান মালিক। পুলিশ দোকান মালিক আরমান ও কর্মচারীকে গ্রেফতার করেছে।

মারধরে নিহত নিহত রমজান আলী রাসেল (১৭) ওই বাজারের এসএস টাওয়ারের আরাফাত স্টোর নামে একটি দোকানে কাজ করত। নিহত রাসেল নেত্রকোনার আফাজ উদ্দিনের ছেলে। এই ঘটনায় দোকান মালিকের ছোট ভাই আরমান (২৮) ও দোকান কর্মচারি ইউনুসকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকালে রিয়াজউদ্দিন বাজার এলাকার এসএস টাওয়ারে এ ঘটনা ঘটে। নিহত রাসেলের বাবার নাম আফাজ উদ্দিন। তার বাড়ি নেত্রকোনা বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, দোকানে চুরি করেছে সন্দেহে সকাল থেকে রাসেলকে মারধর করেছে দোকান মালিক। পরে দুপুর আড়াই টার দিকে রাসেল মারা যায়। এ ঘটনায় দোকান মালিক আরমান ও আরেক কর্মচারী ইউনুসকে আটক করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ বলেন, সকালে দোকানের গুদামে স্টক মেলানোর সময় দুধের প্যাকেটের কার্টন কম দেখে রাসেলকে সন্দেহ করেন তারা।

তারপর রাসেলকে গুদামে ডেকে নিয়ে চুরির বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে অস্বীকার করে। তখন তাকে জানালার সাথে আটকে রেখে পিটুনি দেওয়া হয়। এতে গুরুতর আহত হয়ে রাসেল মারা যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.