সংশপ্তক এর মাসিক কমিউনিটি পুলিশিং ফোরামের সভা

0

সিটি নিউজঃ বেসরকারী উন্নয়ন সংস্থা সংশপ্তক, দ্যা এশিয়া ফাউন্ডেশনের সহযোগিতায় চট্টগ্রাম মহানগরের ডবলমুরিং থানার আওতায় ২৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে “মাসিক কমিউনিটি পুলিশিং ফোরামের সভা” গত ২৪ নভেম্বর ২০২০ ইং তারিখে অনুষ্ঠিত হয়।

সভার এ শুরুতে সংশপ্তক এর প্রোগ্রাম ম্যানেজার এবং পিস প্রকল্পের ট্রেইনার এন্ড প্রোগ্রাম অফিসার জয়নাব বেগম চৌধুরী(মিতু ) গত মিটিং এর কার্যবিবরণী উপস্থিত সকলের সামনে উপস্থাপন এবং সভা কার্যক্রম শুরু করার জন্য অনুরোধ করেন ।

সভায় পিস প্রকল্পের উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন, সংশপ্তক পিস প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী রফিকুল ইসলাম, উপস্থিত ছিলেন ডবলমুরিং থানা, সিএমপি প্রতিনিধি এসআই মুস্তাফিজুর রহমান। তিনি সংশপ্তক এবং এশিয়া ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান কমিউনিটি পুলিশিং ফোরাম এর মাধ্যমে প্রকল্প বাস্তবায়ন করার জন্য।

তিনি সভায় অংশগ্রহণকারীকে বিভিন্ন অভিযোগ গ্রহণ করেন এবং থানায় অবহিত করে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

সভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন, ২৭ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি, চট্টগ্রাম সিটি কর্পোরেশন সাবেক কাউন্সিলর এইচ এম সোহেল। তিনি সংশপ্তক এবং এশিয়া ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান কমিউনিটি পুলিশিং ফোরামের মাধ্যমে কমিউনিটি পুলিশের কার্যক্রমকে এগিয়ে নেওয়ার জন্য।

তিনি আশা করেন, পুলিশের কার্যকরী সহযোগিতায় ২৭ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের মাধ্যমে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সহায়তায় একটি অপরাধমুক্ত সমাজ উপহার দিতে সক্ষম হবেন।

সভায় আরো উপস্থিত ছিলেন, কমিউনিটি পুলিশিং ফোরামের কর্মকর্তাবৃন্দ, উপদেষ্টাবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.