চান্দগাঁওয়ে ছাদ ধসে বাবুর্চির মৃত্যু

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকায় প্যারাডাইস কমিউনিটি সেন্টারের ফলস ছাদ ধসে মহিদুল হাওলাদার (৪৫) নামে এক বাবুর্চির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাবুর্চির সহকারী জাহাঙ্গীর আলম। নিহত মহিদুল হাওলাদার পটুয়াখালি জেলার গলাচিপার বাসিন্দা।

আজ বুধবার (১৬ ডিসেম্বর) সকাল আনুমানিক সোয়া ৭টায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, নগরীর বাহির সিগন্যাল এলাকায় প্যারাডাইস কমিউনিটি সেন্টারে ফলস ছাদ ধসের ঘটনা ঘটে। রান্নাঘরে কর্মরত ছিলেন বাবুর্চি মহিদুল হাওলাদার ও তার সহকারী জাহাঙ্গীর আলম। এসময় তার দিয়ে তৈরি ফলস ছাদটি তাদের গায়ের ওপর ধসে পড়ে।

খবর পেয়ে কালুরঘাট ফায়ার সার্ভিসের একটি গাড়ি গিয়ে উদ্ধার কাজ চালায়। এতে ঘটনাস্থল থেকে মৃত অবস্থায় বাবুর্চি মহিদুল হাওলাদারকে ও গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বলেন, ছাদ ধসে পড়ে দুর্ঘটনায় মৃত মহিদুল হাওলাদারের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

তিনি জানান, নিহতের পরিবার থেকে অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.