মিরসরাইয়ে ব্যবসায়িক বিরোধে আ’লীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

0

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে ব্যবসায়িক বিরোধে উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুর উল্ল্যাহ (৪৬) কে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৩ আগস্ট) রাতে বাড়ি ফেরার পথে উপজেলার কাটাছরা ইউনিয়নের কাটাছরা এলাকায় সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে চলে যায়। পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। নুর উল্ল্যাহ’র শারিরিক অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

নুর উল্ল্যাহর ছেলে নাঈমুল ইসলাম শুভ জানান, আমার বাবা সোমবার রাত ১০টায় সময় বাড়ি ফেরার পথে আব্দুস সাত্তার ভূঁইয়াহাট বাজারের উত্তর পাশে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল সশস্ত্র সন্ত্রাসী তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে আমার বাবাকে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায়। পরে তাকে আশংকাজনক অবস্থায় মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

তিনি আরো বলেন, আমার বাবার সাথে সিএন্ডএফ ব্যবসায়ী সাইফুল ইসলামের সরকারি পুকুরের লিজ সংক্রান্ত ও ব্যবসায়িক বিরোধ ছিল। এছাড়া কিছুদিন আগে সাইফুল অস্ত্র মামলায় আটক হলে তার পরিবার আমার বাবাকে দোষারোপ করে। সাইফুল ইসলাম সম্প্রতি জামিনে বের হয়ে এসে সন্ত্রাসী নিয়ে আমার বাবাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। এই ঘটনায় জোরারগঞ্জ থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

শসস্ত্র হামলার অভিযোগের প্রেক্ষিতে সিএন্ডএফ ব্যবসায়ি সাইফুল ইসলাম বলেন, নুর উল্ল্যাহর সাথে আমার ব্যবসায়িক বিরোধ ছিল এটা সত্য তবে তার উপর হামলার ঘটনায় আমার কোন সম্পর্ক নেই। উদ্দেশ্য প্রণোদিতভাবে আমার নাম জড়ানো হচ্ছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন বলেন, নুর উল্ল্যাহকে কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে এসেছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এঘটনায় থানায় এখনো পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সিটি নিউজ / এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.