রাস আল খাইমায় সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটি ঘোষনা

0

সিটি নিউজ,আমিরাত : অবশেষে দীর্ঘদিনর চড়াই-উৎরাই পেরিয়ে আবারো একটি প্লাটফর্মে দাঁড়িয়েছি। ১৯৮০ সালের ঐতিহ্যকে পুনরুদ্ধার করে নতুন আঙ্গিকে কর্মকাণ্ড শুরু করেছি মন্তব্য করে সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় স্থাপিত স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের নবনিযুক্ত সভাপতি আবুল ফজল এ কথা বলেন।
বুধবার ৩১মে বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের আয়োজনে রাস আল খাইমার গ্রান্ড রেষ্টুরেন্টে হলরুমে নবনিযুক্ত কমিটি ঘোষাণার পর সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি আবুল ফজলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুবোধ কান্তি চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মোহাম্মদ মুছা, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জাফর, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, অর্থ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, সিনিয়র সহ-অর্থ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন বেলাল, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ জয়নুল হক, প্রচার সম্পাদক মোহাম্মদ শাহাব উদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক মোহাম্মদ দিদার হোসেন, ধর্মীয় ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ ইদ্রিস, মহিলা সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস। কার্যনির্বাহী সদস্য তাজউদ্দিন, মোহাম্মদ জসিম উদ্দিন ও মোহাম্মদ ইব্রাহিমসহ সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত সাংবাদিক, শিল্পপতি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.