চবিতে পুলিশের অভিযানে আটক ২

0

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অভিযান চালিয়ে দুই ‍ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ।

গত কয়েকদিন ধরে বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের বিবদমান দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের পর বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে ক্যাম্পাসে অভিযান শুরু করেছে পুলিশ। শুরুতেই বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র ইমরান এবং ইতিহাস বিভাগের ছাত্র রাকিবকে আটক করা হয়েছে।

ইমরান ও রাকিব সদ্য স্থগিত হওয়া ছাত্রলীগের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কমিটির সভাপতি আলমগীর টিপুর অনুসারী বলে জানা গেছে। হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) মো.সালাহউদ্দিন আটকের বিষয়টি জানিয়েছেন।

গত কয়েকদিন ধরে ছাত্রলীগের দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া চলে আসছিল। সর্বশেষ সোমবার সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার মধ্যরাতেও সোহরাওয়ার্দী হলের ৫টি কক্ষ ভাঙচুরের ঘটনা ঘটে।

এসব ঘটনায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতারা চরম অসন্তোষ প্রকাশ করেন। এর জের ধরেই চবি ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়।

স্থগিত হওয়া ছাত্রলীগের চবি শাখার সভাপতি আলমগীর টিপু চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজন নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.