সীতাকুণ্ড ১৫দিন ব্যাপী আইসিটি ট্রেনিং উদ্বোধন

কামরুল ইসলাম দুলু, সীতাকুন্ড : উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে স্কুল ও মাদ্রাসার শিক্ষকদের ১৫দিন ব্যাপী কম্পিউটার প্রশিক্ষণ কোর্স আজ সকালে উদ্বোধন করেছেন স্থানীয় এমপি আলহাজ্ব দিদারুল আলম।

তিনি এসময় বলেন বিশ্ব এগিয়ে যাচ্ছে বিভিন্ন প্রযুক্তিতে বাংলাদেশও এগিয়ে যাচ্ছে আইসিটিতে। মাননীয় প্রধানমন্ত্রী আধুনিক বাংলাদেশ গঠনকল্পে ও ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষে প্রথম পর্যায়ে ১২৫টি আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন ভবন নির্মাণ করে শিক্ষকদের নিয়মতি প্রশিক্ষণের ব্যবস্থা করেছেন।

আজ সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ১২৫টি ভবন আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখহাসিনা। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছি্লেন। এদিকে প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর সীতাকুণ্ড আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ভবণটির ফলক উম্মোচন করার পর মুনাজাত করেন স্থানীয় এমপি ।

এসময় আরও উপস্তিত ছি্লেন উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন,ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার নেলী,আলাউদ্দিন সাবেরী,উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম ভুইয়া,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইসহাক।ভবনের ফলক উম্মোচনের পর উপজেলা মা্ধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন এর সঞ্চালনে মা্ধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষকদের ১৫দিন ব্যাপী কম্পিউটার প্রশিক্ষনের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব দিদারুল আলম এমপি,বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এমএস আল মামুন ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.