আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের র‌্যালী

চট্টগ্রাম অফিস :  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোহাঃ আবদুল জলিল মন্ডল, বিপিএম মহোদয়ের নেতৃত্বে আজ ০৮ মঙ্গলবার২০১৬ইং  আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত হয়। অধিকার, মর্যাদায় নারী-পুরুষ সমানে সমান স্লোগানে র‌্যালীটি দামপাড়া পুলিশ লাইন্স হতে শুরু হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষীণ করে পুনরায় পুলিশ লাইন্স এসে শেষ হয়।

র‌্যালী শেষে পুলিশ কমিশনার মহোদয় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর কবিতার লাইন “ বিশ্বে যা কিছু মহান যা কিছু সৃষ্টি, চির কল্যানকর অর্ধেক তার করিয়াছে নারী, অর্ধেক তার নর” উল্লেখ পূর্বক বলেন আজ থেকে প্রায় ১০০ বছর আগে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম নারীদের সমান অধিকারের স্বপ্ন দেখেছেন এবং তারও বহু পূর্বে কবি সুফিয়া কামাল নারী-পুরুষের সমান অধিকারের স্বপ্ন দেখেছেন। তিনি বলেন বর্তমানে বাংলাদেশের নারীরা অনেক এগিয়ে গেছে এবং নারী-পুরুষের সমান অধিকার বাস্তবায়নের মাধ্যমে এভাবেই সংসার, সমাজ এবং দেশ এগিয়ে যাবে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারের আয়োজনে উক্ত র‌্যালীতে পুলিশের বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন পদ মর্যাদার নারী ও পুরুষ পুলিশ সদস্য এবং ইউকেএইট, পিএসটিসি, একশন এইড এর বিভিন্ন স্তরের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.