এস এল গ্রুপের পরিচালকের মায়ের মৃত্যু, বিএসবিএ এর শোক প্রকাশ

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড প্রতিনিধিঃ  সীতাকুণ্ড বিএসবিএ এর বোর্ড সদস্য ও এস এল গ্রুপের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ লোকমান এর মাতা মোছাম্মৎ নুরনেছা বেগম (৬৪) আজ বিকাল সাড়ে ৩টায় ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্রাহে….. রাজিউন)। তার মৃত্যুতে বিএসবিএ এর নেতৃবৃন্দরা শোকপ্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এস এল গ্রুপের কর্মকর্তা মামুনুর রশিদ জানায় মাদামবিবির হাট জাহানাবাদস্থ আলহাজ্ব সিরাজুল হক মেম্বারের স্ত্রী হৃদ রোগে আক্রান্ত হয়ে ঢাকা্সথ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী,৫ছেলে ২মেয়েসহ অনেক আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আগামীকাল সকালে মরহুমের নিজগ্রাম মাদামবিবিরহাটস্থ জানাহাবাদ গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মাহমুদুল হক, আজকের সূর্যোদয় ও সিটিনিউজবিডি.কম এর সীতাকুন্ড প্রতিনিধি সাংবাদিক কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম, সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম বিএসসিসহ অন্যান্য নেতৃবৃন্দ। সাংবাদিক নেতৃবৃন্দরা মরহুমার রুহের মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতিসমবেদনা জ্ঞাপন করেছেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.