শিক্ষা কর্মকর্তাকে মারধর, ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ঢাকা: ঢাকার ধামরাই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দৌলতর রহমানকে পিটিয়ে আহত করার ঘটনায় তিনি নিজেই বাদী হয়ে মামলা করেছেন।

মঙ্গলবার রাতে দায়ের করা মামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মোহাদ্দেছ হোসেনকে আসামি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও মামলা সূত্রে জানা গেছে, ধামরাই উপজেলার জরাজীর্ণ ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেরামতের জন্য তালিকা চাওয়া হয়। এর মধ্যে ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা পাঁচটি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন চারটিসহ ১৪টি বিদ্যালয়ের তালিকা দৌলতর রহমানের কাছে জমা দেন।

এ সময় শিক্ষা কর্মকর্তা এসব স্কুলের মেরামতের আশ্বাসও দেন। পরে মোহাদ্দেছ হোসেন স্কুলগুলোর বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে মেরামত করার আশ্বাস দেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা ভাইস চেয়ারম্যানের দেয়া হাজীপুর, বেকিগারাইল, ঘোড়াকান্দা ও ইকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম তালিকা থেকে বাদ দিয়ে উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে তালিকা পাঠান।

বিষয়টি গত সোমবার জানার পর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন শিক্ষা কর্মকর্তা দৌলতর রহমানের কার্যালয়ে গিয়ে তালিকা থেকে বাদ দেয়ার কারণ জানতে চান। এ সময় কথা কাটাকাটির একপর্যায় শিক্ষা কর্মকর্তাকে পিটিয়ে আহত করেন তিনি।

এ ব্যাপারে শিক্ষা কর্মকর্তা দৌলতর রহমান বলেন, “আমাকে মারধরের বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মোহাদ্দেছ হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।”

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.