মিরসরাইয়ে বিএনপি প্রার্থীর প্রচারণায় বাধা, আহত ৪

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে বিএনপি সমর্থিত ইউপি সদস্য প্রার্থীর প্রচারণায় বাধা, নির্বাচনী কার্যালয়ে হামলা, ভাংচুর ও আহত হয়েছে ৪ জন। বৃহস্পতিবার (২৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬ টার সময় উপজেলার ৫ নম্বর ওচমানপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আজমপুর বাজারে এই ঘটনা ঘটে। হামলায় আহতরা হলো ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী শেখ ফরিদ (প্রতীক মোরগ), মিরসরাই উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, মোশাররফ হোসেন, সাদ্দাম হোসেন। তারা প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছেন।

৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী শেখ ফরিদ জানান, প্রায় ২০-২৫ জন ছাত্রলীগ কর্মী তার প্রচারে প্রথমে বাধা দেয়। পরবর্তীতে আজমপুর বাজারে তার নির্বাচনী কার্যালয়ে তারা হামলা ও ভাংচুর করে। এসময় সেসহ আরো ৩ জন আহত হয়। তিনি রিটার্নিং কর্মকর্তাকে মুঠোফোনে বিষয়টি জানিয়েছেন।

ওচমানপুর ইউনিয়ন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা জসীম উদ্দিনের ব্যবহৃত মুঠোফোনে সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

বিএনপি সমর্থিত ইউপি সদস্য শেখ ফরিদের নির্বাচনী কার্যালয়ে হামলা, ভাংচুর ও আহত হওয়ার ঘটনার তীব্র নিন্দাও প্রতিবাদ জানিয়েছেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান (সাময়িক বরখাস্ত) নুরুল আমিন, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মোহাম্মদ আলমগীর, গাজী নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী, মিরসরাই উপজেলা যুবদলের আহবায়ক শাহীনুল ইসলাম স্বপন প্রমুখ।

ওচমানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহ ফরহাদ ইউপি সদস্য প্রার্থী শেখ ফরিদের নির্বাচনী কার্যালয়ে হামলাও ভাংচুরের বিষয়টি অস্বীকার করে বলেন, এসব ঘটনার সাথে ছাত্রলীগের কোন নেতাকর্মী জড়িত নয়।

এ বিভাগের আরও খবর

Comments are closed.