ফরিদপুরে ২ পরিচ্ছন্নতা কর্মীকে কুপিয়ে খুন

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর পৌরসভার পশ্চিম খাবাসপুরে মিয়াপাড়া সড়কে এক পরিচ্ছন্নতাকর্মী ও তার এক সহযোগীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার ভোররাতের কোনো এক সময় এ হত্যার ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ভোরে ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় লাশ দুটি মুসল্লিদের নজরে আসে। পরে তারা পুলিশে খবর দেয়।

এদিকে নিহত পরিচ্ছন্নতাকর্মী মানিক জমাদ্দারের বাবা কিশোর জমাদ্দার জানান, ইতোপূর্বে রাতে ওই এলাকায় কাজ করার সময় কিছু লোক বেশি রাতে কাজ না করার জন্য হুমকি দিত। তিনি ধারণা করেছেন রাতে বিচরণকারী দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

এদিকে, এ হত্যার প্রতিবাদে ফরিদপুর শহরের আলীপুরে মুজিব সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে হরিজন সম্প্রদায়ের লোকরা। তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে অংশ নেন ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু।

কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, থবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, নিহতদের মুখে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে তারা। হরিজন সম্প্রদায়ের নারী-পুরুষ-শিশু এ বিক্ষোভে অংশ নিয়ে হত্যাকারীদের খুঁজে বের করে শাস্তি প্রদানের দাবি জানায়। পরে তারা বিক্ষোভ মিছিল করে মুজিব সড়ক ঘুরে প্রেসক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

এ সময় তারা কর্মবিরতির ঘোষণা দেয়। এদিকে দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে ৪৮ ঘণ্টার সময় বেঁধে দিয়েছেন ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু।

এ বিভাগের আরও খবর

Comments are closed.