মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত শাখের ইসলাম রাজু

মিরসরাই প্রতিনিধি :  মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র (১) নির্বাচিত হয়েছেন শাখের ইসলাম রাজু। রোববার (১০ এপ্রিল) মিরসরাই পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র গিয়াস উদ্দিন ও কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে তিনি প্যানেল মেয়র নির্বাচিত হন। এসময় প্যানেল মেয়র-২ নির্বাচিত হন ফেরদৌস আরা লাকী। পৌর মেয়র গিয়াস উদ্দিন জানান, সকল কাউন্সিলরদের মতামত নিয়ে পৌর প্যানেল চূড়ান্ত করা হয়েছে। এতে ৪ নং ওয়ার্ড হতে বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে প্যানেল মেয়র-১ এবং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর ফেরদৌস আরা লাকীকে প্যানেল মেয়র-২ নির্বাচিত করা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর নুরুন নবী, কাউন্সিলর নুরুল মোস্তফা, কাউন্সিলর কোব্বাত আহমেদ, কাউন্সিলর রহিম উল্ল্যাহ, কাউন্সিলর কবির হোসেন ছুট্টু, কাউন্সিলর ইকবাল হোসেন, কাউন্সিলর জয়নাল আবেদীন, কাউন্সিলর জহির উদ্দিন, কাউন্সিলর শাহানা আক্তার, কাউন্সিলর রিজিয়া আক্তার প্রমুখ।

প্যানেল মেয়র নির্বাচিত হওয়ারপর শাখের ইসলাম রাজু উপস্থিত পৌর মেয়র ও কাউন্সিলরবৃন্দকে ধন্যবাদ জানিয়ে আগামীতে তার উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.