মোবারককে বাঁচাতে এগিয়ে আসুন

কামরুল ইসলাম দুলু : সীতাকুণ্ড পৌরসদররের প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী ছাত্র মোঃ মোবারক(৮) হোসেন ‘ব্রেইন ক্যান্সার ও ম্যাডুলো ব্লাস্টোমা রোগে আক্রন্ত। অর্থের অভাবে পরিবার তার চিকিৎসা চালিয়ে নিতে পাচ্ছেনা আর।

বর্তমানে মোবারক ভারতের খ্রীষ্ঠান মেডিকেল কলেজ(সিএমসি)তে চিকিৎসাধীন আছে। ডাক্তাররা পরীক্ষা করে জানিয়েছে তার রোগটি এখনও প্রাথমিক পর্যায়ের। তাকে বাঁচাতে হলে জরুরী ভিত্তিতে ক্যামোথেরাপী দিতে হবে। কিন্তু নিয়মিত এই থেরাপী দেওয়া ব্যয়বহুল। দরিদ্র পিতা মাতার পক্ষে এত টাকা যোগাড় করা সম্ভব হচ্ছেনা। মোবারক হোসেন সীতাকুণ্ড পৌরসদরস্থ দক্ষিণ মহাদেবপুর(মৌলভী পাড়া) ৫নং ওয়ার্ড এর মোঃ জহুরুল হক এর পুত্র।

মোবারকের পিতা একজ কৃষক। সে ৪ ভাইয়ের মধ্যে সে সবার ছোট। মোবারক নুরুল আলম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র। সমাজের দানশীল ব্যক্তিরা যদি এগিয়ে আসে তাহলে এই মেধাবী ছাত্রকে বাঁচানো সম্ভব। এদিকে একটি মানবিক আবেদন লিখে মোবারক এর পরিবার মানুষের ধারে ধারে ঘুরছে। আবেদনটিতে উপজেলা চেয়ারম্যান,ইউএনও, সীতাকুণ্ড থানার ওসিসহ অনেকেই সুপারিশ করেছে।

সাহায্য পাঠানো ঠিকানা- শাহানা আক্তার(মোবারকের মা),সঞ্চয়ী হিসাব নং MF2060,ইসলামী ব্যাংক,সীতাকুণ্ড শাখা,চট্টগ্রাম। আরো বিস্তারিত
জানতে বাবা-০১৮৬০৩৩৮১৭৫,বিকাশ
নং-০১৮১২৫৭৮৮৫৪(ব্যক্তিগত)

এ বিভাগের আরও খবর

Comments are closed.