অস্ত্রসহ ডাকাতি মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : বন্দর নগরীর চট্টগ্রাম বায়েজিদ থানা এলাকা থেকে (২৩ এপ্রিল) গভীর রাতে দুই ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করা হয়েছে । এদের মধ্যে একজন নিজেকে জাতীয়তাবাদী যুবদল ৩নং ওয়ার্ডের সভাপতি হিসেবে পরিচয় দিয়েছে।

দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে যুবদল নেতা মো.তাজউদ্দিন নূরুকে (৩৮) অস্ত্র ও এক সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায় তাজউদ্দিন নূরু নগরীর তিন নম্বর পাঁচলাইশ ওয়ার্ড যুবদলের সভাপতি। পরে তার দেয়া তথ্যমতে সহযোগী আব্দুল কাদেরকে (৪০) গ্রেফতার করা হয়। আব্দুল কাদেরের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত একটি এলজি উদ্ধার করেছে পুলিশ।

বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, গত ২১ মার্চ বায়েজিদ বোস্তামি থানার কয়লার ঘর এলাকায় বিসমিল্লাহ ভবনে দিনেদুপুরে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতির ঘটনায় গ্রেফতার হওয়া দুজন আদালতে স্বীকারোক্তি দিয়ে এর মূল পরিকল্পনাকারী হিসেবে তাজউদ্দিন নূরুর নাম প্রকাশ করে। এরপর পুলিশ তাজউদ্দিন নূরুকে গ্রেফতারের জন্য খুঁজতে থাকে।

গ্রেফতারের পর তাজউদ্দিন নূরু ও আব্দুল কাদের উভয়ই ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানিয়েছেন ওসি।

ওসি মহসিন আরো জানান, “তাজউদ্দিনের নামে চট্টগ্রামের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।সে ২০০১ সালে ফটিকছড়ি থানার অস্ত্রসহ গ্রেফতার হয়ে ১০ বছর কারাগারে ছিলোে। সেখান থেকে বের হয়ে ২০১২ সালে হাটহাজারী থানা এলাকায় ডাকাতি কালে অস্ত্রসহ গ্রেফতার হয়েছিল।২০১৪ সালে ভুজপুর থানা এলাকায় আবারে ডাকাতি করতে গিয়ে অস্ত্র সহ গ্রেফতার হয়।”

এ বিভাগের আরও খবর

Comments are closed.