সীতাকুন্ডে প্রেমিক যুগলের বাল্যবিবাহের অভিযোগে বিয়ে ভাঙ্গন

কামরুল ইসলাম দুলু  :  গত ২৭ এপ্রিল সীতাকুণ্ড মাদামবিবিরহাট এলাকায় এক প্রেমিক যুগলের বিয়ের অনুষ্ঠানে পুলিশ হাজির হওয়ায় অবশেষে প্রেমিক যুগলে ভাঙ্গন । স্থানীয় সূত্রে জানাযায় মাদামবিরি হাটের মুন্না চৌধুরী কদমরসুল কেশবপুর এলাকার স্কুল পড়ুয়া মেয়ে তাসফিয়া তাবাছসুমকে নিয়ে কয়েকদিন আগে পালিয়ে যায়। মেয়ের বাবা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। মামলা সূত্রে পুলিশ মুন্নার ভাইকে গাড়িসহ আটক করে।

বিষয়টি নিষ্পত্তি করতে স্থানীয় ২ চেয়ারম্যান নাজিম উদ্দিন ও মুনির হোসেনসহ শতাধিক ব্যাক্তির সমন্বয়ে এক বৈঠক হয় সামাজিক ভাবে। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী গতকাল মঙ্গলবার রাতেই বাদশা ফেয়ারল্যন্ডে বিয়ের আয়োজন হয়। সীতাকুন্ড থানার একদল পুলিশ রাতে ছেলের বাড়িতে হাজির হয়ে মানবাধিকার সংঘটন থেকে বাল্যবিবাহের অভিযোগ আছে বলে ছেলেকে খুজতে থাকে। এখবর ছড়িয়ে পরলে বর কনে আর ক্লাবে হাজির না হয়ে তারা আত্মগোপনে চলে যায় আবার । সোনাইছড়ি ইউপির চেয়ারম্যান মনির জানায় আমরা মধ্যস্থতা করে বিয়ের অনুষ্ঠান করতে চেয়েছিলাম। ক্লাবসহ সব রেডি ছিল কিন্তু মেয়ের বাবা উল্টে যাওয়ার কারনে তা আর হল না।

মেয়েটি আমার জিম্মায় ছিল কিন্তু বিয়ে না হওয়ায় সে আবার চলে যায়। বর মুন্না মাদামবিবিরহাট এলাকার নুরুল ইসলাম প্রকাশ টুনু চৌধুরীর পুত্র আর কনে তাসফিয়া তাবাছসুম কদম রসুল এলাকার হালিম চৌধুরীর কন্যা বলে জানা গেছে স্থানীয়রা আরও জানায় মেয়ের বাবা বিয়ে বন্ধ করতে ছেলের বাড়িতে পুলিশ পাটিয়েছে। একাধিক সূত্রে জানাযায় প্রেমিকযুগর পালিয়ে বিয়ে করেছে আরও কয়েকদিন আগে। বর্তমানে তারা আবারও পালিয়ে গেছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.