দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এএসআই আহত

ঢাকা :  দুর্বৃত্তদের এলোপাথাড়ি কোপে আহত হয়েছেন বংশাল থানার উপপরিদর্শক (এসআই) আনিসুর রহমান। রাজধানীর পুরান ঢাকায় আজ (৭ মে) সকাল ৮টার সময় নবাবপুরের কদম আলী গলিতে এ ঘটনা ঘটে।

আনিসুর রহমানকে আহত অবস্থায় প্রথমে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে আনা হয়। তারপর চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, আনিসুর রহমানের শরীরের বেশ কয়েক জায়গায় গভীর ক্ষত রয়েছে। অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, দায়িত্ব পালনের সময় ৩ থেকে ৪ দুর্বৃত্ত আনিসুর রহমানের ওপর আকস্মিক হামলা চালায়। দুর্বৃত্তরা এই পুলিশ কর্মকর্তার গলায়, ঘাড়ে, পেটে ও পায়ের উরুতে এলোপাথাড়ি কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় আহত পুলিশ কর্মকর্তার চিৎকারে অদুরে কর্তব্যরত সহকর্মী পুলিশ সদস্য ও স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত রাজারবাগে পুলিশ হাসপাতালে পাঠায়। সেখান থেকে তাকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তারা জানান আনিসুর রহমান বংশাল থানার নবাবপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন।

চিকিৎসাধীন পুলিশ সদস্যকে ঢামেকে দেখতে এসে ওই জোনের ডিসি মো. মফিজউদ্দিন সংবাদ কর্মীদের বলেন, দুর্বৃত্তদের গ্রেপ্তারে ইতোমধ্যে অভিযান শুরু করেছে পুলিশ। তবে কি কারণে পুলিশের এ কর্মকর্তাকে কোপানো হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.