মিরসরাইয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

মিরসরাই প্রতিনিধি :  মিরসরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবলীগ নেতা ও তার ভাইকে কুপিয়েছে সন্ত্রাসীরা। রবিবার (১৫ মে) রাত ৮ টার সময় উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সোনাপাহাড় এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন সোনাপাহাড় এলাকার মৃত আবুল কাশেমের পুত্র জোরারগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তফা সরোয়ার (৩৬) তার বড় ভাই সাইফুল ইসলাম (৪২)। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী এমরান উদ্দিন বলেন, শনিবার রাতে দক্ষিণ সোনাপাহাড় এলাকায় বসে আমি ও সরোয়ার আড্ডা দিচ্ছিলাম। এসময় একটু দূরে স্থানীয় রাসেল সরোয়ারের মামা মেজবা প্রকাশ মেজুর চোখে টর্চলাইটের আলো দেয়। এসময় মেজু জিজ্ঞেস করলে রাসেল তাকে মারধর করে। মামাকে বাঁচাতে সরোয়ার এগিয়ে গেলে রাসেল, তার ভাই ফয়সাল ও বাবা চান্দু দৌঁড়ে গিয়ে বাড়ি থেকে রাম দা নিয়ে এসে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে লোকজন উদ্ধার করে সরোয়ার ও তার ভাই সাইফুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এই বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র দেব নাথ বলেন, এই ঘটনায় ভূক্তভোগীরা মামলার প্রস্তুতি নিচ্ছেন। মামলা দায়েরেরপর তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.