মেহেদীর দাগ শুকানোর আগেই প্রাণ গেল ছাত্রদল নেতা মোশাররফের

এম আনোয়ার হোসেন, মিরসরাই :  বিয়ের ধুমধাম করে সানাই বেজেছিল শুক্রবারে। তার মাত্র ২ দিন অতিবাহিত হয়। দিনটি ছিল সোমবার। এখনো শুকোয়নি হাতে রাঙানো মেহেদীর রঙ। সকালের রোদ যখন পুরোপুরি পৃথিবীজুড়ে আলো ছড়ায় ঠিক তখনই ঘরে নববধূ রেখে ব্যবসায়িক কাজে যাত্রা করেছিল বারইয়ারহাটের উদ্দেশ্যে। গন্তব্য তখনো অনেকদূর। বাড়ি থেকে ৫ কিলোমিটার পথ নিজের মোটরসাইকেলে এসে শিকার হন মারাত্মক দুর্ঘটনার। এই দুর্ঘটনায় প্রাণ গেল মিরসরাই উপজেলার কাটাছরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোশাররফ হোসেনের (২৮)। সে উপজেলার ৭ নম্বর কাটাছরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বামনসুন্দর গ্রামের তমিজ উদ্দিন কাজী বাড়ির তাজুল ইসলাম প্রকাশ ধনা মিয়ার দ্বিতীয় পুত্র। সোমবার সকাল ১০ টার সময় মারাতœক দুর্ঘটনার শিকার হয়ে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১ টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েন। মঙ্গলবার (১৭ মে) বেলা ১১ টার সময় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

কাটাছরা ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোহাম্মদ হোসেন খোকন জানান, সোমবার সকাল ১০ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছরা বাইপাসে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোশাররফ হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মিরসরাই সেবা আধুনিক হাসপাতালে ভর্তি করায়। পরে অবস্থার অবণতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে রাত সাড়ে ১১ টার সময় সে মারা যায়। গত শুক্রবার উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মোস্তান হাজ্বী বাড়ির একমাত্র কন্যা মুমতাহেনা রাহার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।
এদিকে মোশাররফের মৃত্যুর খবর চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মোশাররফের মেহেদীর দাগ না শুকাতে পরপারে চলে যাওয়াতে কিছুতে মেতে নিতে পারছে না উভয়ের পরিবার।

জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন জানান, যেখানে দুর্ঘটনা ঘটেছে সেটি হাইওয়ে পুলিশের আওতায় নয়। তাই বিষয়টি তার জানা নেই।

এ বিভাগের আরও খবর

Comments are closed.