প্রাণভয়ে প্রেসক্লাবে আশ্রয় নিয়েছেন বিএনপির প্রার্থী

চট্টগ্রাম: প্রাণভয়ে স্থানীয় প্রেসক্লাবে এসে আশ্রয় নিয়েছেন চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নের বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী নূর মোহাম্মদ।  শনিবার (২৮ মে) সকাল থেকে অব্যাহত হুমকির প্রেক্ষিতে নূর মোহাম্মদ প্রাণভয়ে এলাকা ছেড়ে বোয়ালখালী উপজেলা সদরে চলে যেতে বাধ্য হন বলে তিনি জানিয়েছেন।

নূর মোহাম্মদ ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।  এবারের নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বি হিসেবে আছেন আওয়ামী লীগের প্রার্থী বেলাল হোসেন।

তফসিল ঘোষণার পর থেকেই তাকে বেলালের কর্মী-সমর্থকরা অব্যাহতভাবে হুমকি দিয়ে যাচ্ছিল।  ভোটগ্রহণের পরপর তাকে বেশ কয়েকবার এলাকা ছেড়ে যেতে হুমকি দেয়া হয়।  বিষয়টি তিনি টেলিফোনে চট্টগ্রামের জেলা প্রশাসক, পুলিশ সুপার, ইউএনও এবং ওসিকে জানিয়েও কোন প্রতিকার না পাওয়ায় বাধ্য হয়ে বোয়ালখালী প্রেসক্লাবে গিয়ে আশ্রয় নেন।

‘সারোয়াতলী ইউনিয়নের পাঁচটি ভোটকেন্দ্র বেলালের সমর্থকরা সকালেই দখল করে নিয়েছে।  যেসব কেন্দ্রে আমরা সমর্থন বেশি সেখানে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে হচ্ছেনা।  ভোটারদের চেয়ারম্যান প্রার্থীর ব্যালট দিতে গড়িমসি করছে।  আমি রিটার্নিং অফিসারের কাছে লিখিতভাবে এ ব্যাপারে অভিযোগ দিয়েছি। ’

তবে শেষ মুহুর্ত পর্যন্ত নির্বাচনের মাঠে থাকার কথা জানিয়েছেন নূর মোহাম্মদ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.