মিতুর মানববন্ধনে জঙ্গি সন্দেহে ১ আটক

চট্টগ্রাম : চট্টগ্রামের পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যার প্রতিবাদে মানববন্ধন চলাকালে দুটি ছোরাসহ এক যুবককে আটক করেছে পুলিশ। ওই যুবকের নাম ইব্রাহিম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইভেন্ট খুলে শুক্রবার বিকেল তিনটার দিকে জামালখানের চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধনের আয়োজন করা হয়েছিল।

কোতোয়ালি থানার ওসি জসিম উদ্দিন জানান, ওই যুবক নিজেই রিকশা চালালেও তার পোশাক সাধারণ রিকশা চালকদের মতো ছিল না। তার পরনে ছিল জিন্স, গায়ের গেঞ্জি বেল্টের নিচে ‘ইন’ করা; হাতে ঘড়ি। তার সঙ্গে ছিল একটি ব্যাগপ্যাক।

তিনি বলেন, প্রেসক্লাবের সামনে মানববন্ধন চলার সময় ইব্রাহিম সড়কের উল্টো দিকে রিকশা নিয়ে একাধিকবার ঘোরাফেরা করায় সন্দেহ থেকে টহল পুলিশ তাকে চ্যালেঞ্জ করে। চ্যালেঞ্জের পর ইব্রাহিম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে সঙ্গে সঙ্গে আটক করে। পরে রিকশা সার্চ করে একটি ব্যাগে দুটি ছোরা পাওয়া যায়।

ইব্রাহিমের বাড়ি টাঙ্গাইল জেলায়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি।

গত রবিবার সকাল সোয়া ৭টার দিকে চট্টগ্রাম মহানগরীর জিইসি মোড়ে মোটরসাইকেলে করে এসে তিন দুর্বৃত্ত পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রীকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। এ প্রতিবাদে মানববন্ধনের আয়োজন করা হয়।

এ বিভাগের আরও খবর

Comments are closed.