কাশিমপুর কারাগারে বন্দীদের মধ্যে মারামারি, আহত ২

ঢাকা : কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে দুই কয়েদিদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে কারাগারের ভেতরে মারামারির ঘটনা ঘটে। আহত হাফিজুর রহমান ভুট্টোকে (২১) গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। তার পিতার নাম জালাল উদ্দিন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এর জেলার নাশির আহমেদ জানান, সোমবার বিকালে রুবেল নামে এক হাজতি ভুট্টোর উপর হঠাৎ চড়াও হয়। এক পর্যায়ে রুবেল ভুট্টোর গালে ব্লেড জাতীয় ধারালো কোন বস্তু দিয়ে আঘাত করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে পূর্ব বিরোধ থাকতে পারে বলে জানান তিনি।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, বিকাল সাড়ে ৫টার দিকে কাশিমপুর কারাগার থেকে ভুট্টো নামে এক হাজতিকে চিকিৎসার জন্য আনা হয়। তার ডান ও বাম গালে প্রায় তিন ইঞ্চি লম্বা রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত ভুট্টো হাসপাতালে জানান, ওই কারাগারের হাজতি জাহিদ তাকে অন্য হাজতি দিয়ে মারধর করিয়েছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.