চট্টগ্রামে “ ইজি ট্রাফিক ইজি রমাদান-২০১৬” র‌্যালী অনুষ্ঠিত

চট্টগ্রাম :   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এবং বাংলাদেশ ট্রাফিক এ্যাওয়ারন্যাস ক্লাব এর অংশীদারীতে ট্রাফিক নিয়মকানুন পালন ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ০৭ (সাত) দিন ব্যাপী স্বেচ্ছাসেবামূলক কাজের উদ্বোধন করা হয় ২৫ জুন সকাল ১১.০০ ঘটিকার সময় ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে। “ইজি ট্রাফিক ইজি রমাদান-২০১৬” এই স্লোগান এর মাধ্যমে বাংলাদেশ ট্রাফিক এ্যাওয়ারন্যাস ক্লাব এর স্বেচ্ছাসেবী বিভিন্ন স্তরের তরুন যুবকরা রমজান মাসে নগরীতে যানচলাচল স্বাভাবিক রাখতে পুলিশের পাশাপাশি কাজ করার প্রত্যয় নিয়ে এগিয়ে আসে।

এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব আ.জ.ম নাছির উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) জনাব মোঃ মাসুদ-উল-হাসান।

অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মহোদয় বিগত বছর গুলোর ন্যায় নগরীতে যানজট নিরসনে ট্রাফিক বিভাগের সর্বাত্মক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। তিনি স্বেচ্ছাসেবী সদস্যদের পুলিশের পাশাপাশি থেকে যানজট নিরসনে সহযোগীতা করাকালীন বিভিন্ন করনীয় সম্পর্কে বিস্তারিত ব্রিফ করেন।

অনুষ্ঠানে আগত অতিথিদের বক্তব্য শেষে “ইজি ট্রাফিক ইজি রমাদান-২০১৬” এই স্লোগান নিয়ে একটি র‌্যালী চট্টগ্রাম প্রেস ক্লাব হতে শুরু হয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কার্যালয়ে গিয়ে শেষ হয়। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক- উত্তর) জনাব ওয়াহিদুল হক চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) জনাব মংনেথোয়াই মারমা, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) জনাব পরিত্রান তালুকদার, বাংলাদেশ ট্রাফিক এ্যাওয়ারন্যাস ক্লাব সভাপতি জনাব হুমায়ন মোরশেদ, সাধারন সম্পাদক রিদুয়ান-উর রহমান, মোঃ তোহিদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.