মিরসরাইয়ে ছাত্রলীগ নেতা খুন !

এম আনোয়ার হোসেন, মিরসরাই  :  মিরসরাইয়ে নিজদলীয় কর্মীদের হাতে ছাত্রলীগের এক নেতা খুন হয়েছে। গত ২৭ জুন রাতে স্থানীয় যুবলীগও ছাত্রলীগের কর্মীদের হামলায় গুরুতর আহত হয়ে বুধবার (২৯ জুন) বেলা ১১ টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত ছাত্রলীগ নেতার নাম নাঈমুল ইসলাম (২২)। সে নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্বরত ছিলেন। নিহত নাঈমুল ইসলাম উপজেলার ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের পশ্চিম সাহেরখালী গ্রামের আবদুল মজিদ চৌধুরী বাড়ির মফিজুর রহমানের পুত্র।

নিহত নাঈমুলের বড় ভাই মোহাম্মদ শরিফ জানান, গত ২৭ জুন রাত ১০ টার সময় স্থানীয় ছাত্রলীগ কর্মী সাদ্দাম, ইরফান, মনিরুল ইসলামসহ ১৫-২০ জনের একটি সন্ত্রাসী দল আমাদের ঘরে আক্রমন করে। ঘরে ব্যাপক ভাংচুর চালিয়ে আমি ও আমার ছোট ভাই নাঈমুলকে টেনে হেঁছড়ে সাহেরখালী বেড়িবাঁধ এলাকায় নিয়ে যায়। আমি কোনমতে তাদের কাছ থেকে ছুটে আসলেও আমার ভাইকে কুপিয়ে সাহেরখালী বোর্ড অফিসের সামনে ফেলে রেখে যায়।

এরপর স্থানীয় চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী আমার বাবাকে ফোন করলে আমরা নাঈমুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করাই। তার শারীরিক অবস্থার অবণতি হলে পরবর্তীতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ১১ টায় সে মারা যায়। অনেক চেষ্টা করেও আমার ভাইকে বাঁচাতে পারিনি। এশার নামাজের পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উপজেলা ছাত্রলীগ আহবায়ক মাঈনুর ইসলাম রানার সাথে এই ব্যাপারে কথা বলতে চাইলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। যুগ্ন আহবায়ক ইব্রাহীম খলিল জানান, তিনি ছাত্রলীগ নেতা নাঈমুল ইসলামের মৃত্যুর বিষয়ে কিছুই জানেন না। খোঁজখবর নিয়ে দেখবেন বলে জানান।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ এমকে ভূঁইয়া জানান, সাহেরখালীতে হামলা ও পরে আহত নাঈমুল মারা যাওয়ার বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি। তবে পুলিশ খোঁজখবর নিয়ে দেখছে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.