মালয়েশিয়ায় ছাত্রলীগের ইফতার মাহফিল

প্রবাসডেস্ক :   মালয়েশিয়া ছাত্রলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল করেছে ।

মঙ্গলবার রাজধানী কুয়ালালামপুরের বুকিত বিনতাং হোটেল সলিলের বলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক কামরুজ্জামান কামাল। বিশেষ অতিথি ছিলেন, যুগ্ম-আহ্বায়ক শাহীন সরদার ও মনিরুজ্জামান মনির।

দোয়া মাহফিল ও ইফতার পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কামাল বলেন, মালয়েশিয়া আওয়ামী লীগে আজ কিছু দালাল প্রবেশ করেছে যারা দলকে ভালোবাসে না। দলের ভিতর বিশৃঙ্খলা সৃষ্টি করাই এদের উদ্দেশ্য। আমরা সকলে একতাবদ্ধ হয়ে মালয়েশিয়া আওয়ামী লীগ থেকে এসব দালালকে প্রতিহত করবো।

ছাত্রলীগ নেতা রাসেল শিকদার ও নজরুল ইসলাম খান রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালয়েশিয়া ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক এম. ওয়াজেদ মজুমদার ওয়াসিম।

এ সময় আরো বক্তব্য রাখেন, শ্রমিকলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক এসএম আবুল হোসেন, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, যুবলীগের মো. ফরহাদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোনায়েম খান, যুগ্ম সম্পাদক আবু সাঈদ সরকার ও সাংগঠনিক সম্পাদক লিটন সরকার বাবু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগ নেতা শফিক চৌধুরী, হাবিবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এস কে মুকুল, শ্রমিক লীগের সহ-সভাপতি রাজীব আহমেদ, আনোয়ার হোসেন খান, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম তারিক।

মালয়েশিয়ার বিভিন্ন এলাকা থেকে অনুষ্ঠানে যোগ দেন ছাত্রলীগের সানওয়ে শাখার আহ্বায়ক তারিকুল ইসলাম চৌধুরী অভি, লিংকন কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক শেখ মোহাম্মদ ইরফান, কুয়ালালামপুর ছাত্রলীগের মোফাজ্জল খান মাসুম, বদরুল ইসলাম, ফয়সাল আহমেদ, ওলিম্পিয়া কলেজের ছাত্র রিপন ও সাইফুলসহ অনেকে ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.