ন্যায় ও আদর্শের মুক্ত প্রতীক ছিলেন সুলতানুল কবির চৌধুরী

বাঁশখালী প্রতিনিধি :  বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য দক্ষিণ আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বাঁশখালীর সাবেক সাংসদ মরহুম সুলতান-উল-কবির চৌধুরীর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা ও দোয়া মাহফিল গতকাল উপজেলা গ্রীণ পার্কে অনুষ্ঠিত হয়। বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের আহবায়ক শেখ সেলিমুল হক চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি ও বক্তা ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, আওয়ামীলীগ নেতা আবু সৈয়দ, মহিউদ্দিন চৌধুরী খোকা, সরওয়ার কামাল, শ্যামল দাশ, রেহানা আক্তার কাজেমী, যুবলীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মাকসুদ, নীলকন্ঠ দাশ, হামিদ উল্লাহ প্রমুখ। এছাড়াও বাঁশখালী আওয়ামীলীগের মনোনীত ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরাও সবাই অংশগ্রহণ করেন এবং বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ এডভোকেট সুলতানুল কবির চৌধুরীর পুত্র দক্ষিণ জেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ গালিবসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, সাবেক সাংসদ সুলতান উল কবির চৌধুরী ছিলেন, ন্যায় ও আদর্শের মুক্ত প্রতীক। তিনি এলাকার উন্নয়ন এবং সবার মাঝে ভ্রাতৃত্ববোধ সৃষ্টির ক্ষেত্রে অনন্য ভূমিকা রাখেন। বাংলাদেশের রাজনীতিতে সুলতানুল কবির চৌধুরী চিরদিন অমর হয়ে থাকবে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, আমাদের প্রিয় নেতা সুলতানুল কবির চৌধুরীর আদর্শে আদর্শিত হয়ে এই এলাকার উন্নয়নসহ সর্বস্তরের মানুষের উন্নয়নে কাজ করে যাব।

এ বিভাগের আরও খবর

Comments are closed.