আনসারুল্লাহর চার সদস্য ফের রিমাণ্ডে

চট্টগ্রাম : গ্রেফতার হওয়া আনসারউল্লাহ বাংলা টিমের চার সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আরও তিনদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। আজ (১৭ জুলাই) রোববার চট্টগ্রামের বিচারিক হাকিম হোসেন মোহাম্মদ রেজা এ রিমাণ্ডের আদেশ দিয়েছেন।

চট্টগ্রাম জেলা আদালতের পুলিশ পরিদর্শক এইচ এম মশিউর রহমান জানান, সীতাকুণ্ড থানায় দায়ের হওয়া অস্ত্র মামলায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য দশদিনের রিমাণ্ডের আবেদন জানিয়েছিলেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তিনদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন।

গত ৮ জুলাই দিনভর অভিযান চালিয়ে সীতাকুণ্ড থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারউল্লাহ বাংলা টিমের চার সদস্যকে গ্রেফতার করা হয়। চারজনের মধ্যে তিনজনকে শনিবার দুপুরে সীতাকুণ্ডের বাড়বকুণ্ড বাজারের পূর্ব পাশে একটি গোপন আস্তানায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তিনজন হল, মো. শিপন ওরফে ফয়সাল (২৫), খোরশেদ আলম (৩১) ও রাসেল মো. ইসলাম (৪১)। তাছাড়া সংগঠনটির বায়তুল মাল সম্পাদক মুছা ইবনে উমায়েরকে (২৫) সোমবার (১১ জুলাই) সন্ধ্যায় একই স্থান থেকে গ্রেফতার করা হয়।

এসময় চারটি চাপাতি ও চারটি কিরিচ, ছয়টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও একটি ট্যাব এবং বেশকিছু জিহাদি বই উদ্ধার করা হয় তাদের কাছ থেকে। সীতাকুণ্ড থানায় তাদের বিরুদ্ধে অস্ত্র ও সন্ত্রাস দমন আইনে দুটি মামলা দায়ের হয়।

এ বিভাগের আরও খবর

Comments are closed.