মিরসরাইয়ের মহামায়া লেকে যুবক নিখোঁজ

মিরসরাই প্রতিনিধি : দেশের দ্বিতীয় বৃহত্তম কৃত্রিম লেক মিরসরাইয়ের মহামায়ায় পানিতে ডুবে নিখোঁজ হয়েছে শাহাদাত হোসেন (২২) নামের এক যুবক। গত রোববার বিকালে মহামায়ার পাহাড় থেকে সাঁতার কেটে বাঁধের ওপর আসার সময় এই ঘটনা ঘটে। নিখোঁজ শাহাদাত হোসেন ৯ নম্বর মিরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে। তবে সোমবার (১৮ জুলাই) বিষয়টি জানাজানি হলে মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা ওই যুবককে উদ্ধারের তৎপরতা শুরু করে। সোমবার বিকেল পর্যন্ত নিখোঁজ যুবকের কোন সন্ধান পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, গত রোববার সকালে শাহাদাতসহ ৬-৭ জন লোক মহামায়া লেক এলাকার পাহাড়ে বাঁশ আনতে যায়। বিকালে বাঁশ নিয়ে সাঁতার কেটে ফেরার সময় লেকের বাঁধ থেকে প্রায় দুইশ মিটার দূরে সে ডুবে যায়। রোববার রাতে বাড়িতে না ফেরায় সোমবার সকাল থেকে তাকে খোঁজাখুঁজি শুরু হয় এবং শাহাদাতের নিয়ে আসা বাঁশের বোঝাটি লেকের পানিতে ভাসতে দেখা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, শাহাদাত বাঁশের বোঝাই ভাসিয়ে সাঁতার কেটে আসতে দেখেছেন অনেকে। তবে লেকের বাঁধের ওপর উঠেছে কিনা কেউ বলতে পারেনি।
মিরসরাই সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এমরান উদ্দিন জানান, যুবক নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় ২ ঘন্টা অভিযান চালিয়ে নিখোঁজ যুবককে উদ্ধার করতে পারেনি।

এ বিভাগের আরও খবর

Comments are closed.