জঙ্গিবাদ প্রতিরোধে র‌্যালি ও সভা

চট্টগ্রাম : নগরীর পতেঙ্গা থানাধীন সী-বিচ রোডস্থ কাঠগরে পতেঙ্গা আইডিয়াল স্কুল এন্ড কলেজে অভিভবাক ও শিক্ষার্থীদের সাথে জঙ্গিবাদ প্রতিরোধে আলোচনা সভা ও র‌্যালি স্কুল পরিচালনা কমিটির সভাপতি ডাঃ মোঃ শাহজাহান আলীর সভাপতিত্বে আজ (৩০জুলাই) শনিবার সকাল ১০টায় গোল্ডেন বিচ ক্যাম্পাসে অনুষ্টিত হয় ।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- উত্তর পতেঙ্গা ৪০নং ওয়ার্ড কাউন্সিলর ও পতেঙ্গা আইডিয়াল কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মোঃ জয়নাল আবেদীন,বিশেষ অতিথি ছিলেন- যুব সমাজ কমিটির পরিচালক ও আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এস.এম দিদারুল আলম, আলোচনায় অংশ নেন পতেঙ্গা আইডিয়াল স্কুল নাজির পাড়া শাখার শিক্ষক মোঃ ওমর ফারুক(জয়), সি .আর .ইউ সহ-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক বাবুল হোসেন বাবলা, শিক্ষীকা-ইয়ামুন নাহার, শিক্ষীকা- রাবেয়া আক্তার, শিক্ষক- আজিজমুর রহমান, অভিভবাক সদস্য- মোঃ আব্দুল হাই,মোঃ জাহিদুর রহমান বক্তব্য রাখেন ।

আলোচনা সভা শেষে এক র‌্যালি গোল্ডেন বিচ ক্যাম্পাস থেকে শুরু হয়ে কাঠগর ,নাজির পাড়া ,চড়ি হালদা ,সী-বিচ রোড মোড় ঘুরে আইডিয়াল কলেজে গিয়ে শেষ হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ৪০নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল বলেন, ইসলামের নামে ধর্মীয় অপব্যাখ্যা দিয়ে মৌলবাদ ও জঙ্গিবাদ সৃষ্টি কারীদের অচিরেই কঠোর শাস্তির আওতায় আনার অনুরোধ করেন । শিক্ষার্থীদের আগামী দিনের আলোকিত প্রজন্ম হিসেবে গড়ে তুলতে নৈতিক শিক্ষার পাঠদান এবং দেশ-জাতির কল্যাণে সচেতন করতে হবে ।

তিনি অভিভাবকদের বলেন,অভিভাবকরা যেন তাদের ছেলে-মেয়েদের সঠিক খোজঁ খবর নেওয়া এবং দৈনিক কাজের প্রতি বিশেষ নজর রাখার অনুরোধ জানান ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.