আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুর উপজেলার অর্জুনপুর বরমহাটি (এবি) ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক মেম্বর আব্বাস উদ্দিনকে (৫৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সোয়া ১০ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এছাড়া এ ঘটনায় উজির আলী শেখ (৬২) নামে একজন আহত হয়েছে।

আব্বাস উদ্দিন লালপুর উপজেলার বরমহাটি গ্রামের বলাই শেখের ছেলে ও উজির আলী শেখ একই গ্রামের কমর উদ্দিন শেখের ছেলে।

লালপুর থানার ওসি আবু ওবায়েদ জানান, আব্বাস উদ্দিন ও উজির আলী শনিবার রাত ৮টার দিকে বাজার থেকে বাড়ি ফিরছিল। এ সময় বরমহাটি স্কুলের কাছে তারা পৌছলে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং হাতুড়ি পেটা করে হাত ও পা ভেঙ্গে দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে আব্বাস উদ্দিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১০ টার সময় তার মৃত্যু হয়।

আহত ওয়ার্ড আওয়ামী লীগের নেতা উজির আলী শেখ লালপুর লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.