চন্দনাইশ বরমা কলেজে সাংসদ নজরুল

চন্দনাইশ প্রতিনিধি : চন্দনাইশের বরমা ডিগ্রি কলেজে নবীণ বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং বরমা ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের রাষ্ট্র নায়ক।

তাঁরাই একদিন সোনার বাংলা ও সমৃদ্ধ জাতি গড়বে। ছাত্র-ছাত্রীদেরকে অবশ্যই সময় উপযোগী জ্ঞান অর্জন করতে হবে। প্রকৃত ইতিহাস জানতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সারাজীবন ছাত্রদের গড়ে তোলার জন্য প্রাণপণ চেষ্টার করেছেন। দেশপ্রেমিক ছাত্রদের নিয়ে তিনি গর্ব করতেন। বরমা কলেজকে আরো উন্নত করার ঘোষণা দিয়ে প্রধান অতিথি জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

৩০ আগস্ট শনিবার অধ্যক্ষ আবুল মনছুর মোহাম্মদ হাবীব’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জিবি সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবীবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু আহমদ জুনু, বরমা ইউপি চেয়ারম্যান ও কলেজ জিবির সাবেক সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আহসান ফারুক মাস্টার, কলেজ জিবির সদস্য লায়ন আবু তাহের, আবদুল কুদ্দুছ, মোহাম্মদ হারুন সওদাগর ও বিমান শ্রমিকলীগ নেতা এফ ইউ এম দিদার।

অধ্যাপক রতন দাশ ও অধ্যাপক তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপাধ্যক্ষ ফরিদুল আলম কুতুবী। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন পূজা চক্রবর্তী, হাসান মাহমুদ, নিতা ধর, রুম্পা বড়–য়া প্রমুখ। এর আগে প্রধান অতিথি কলেজের কম্পিউটার ল্যাব ও ডিজিটাল ক্লাস উদ্বোধন করেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.