চট্টগ্রামে প্রথমবারের মত ‘‘পবিত্র ভালাবাসা’’ ছবির মহরত

0

সিটিনিউজবিডি : মেঘলায় চলচ্চিত্রের “পবিত্র ভালবাসা” ছবির শুভ মহরত অনুষ্ঠান গত ২৫ আগস্ট বৃহস্পতিবার চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউট গ্যালারি হলে চট্টগ্রাম সম্মিলিত শিল্পী সমাজের সভাপতি চিত্রনায়ক পংকজ বৈদ্য সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ফরিদ মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ছবির পরিচালক এ.কে সোহেল, বাংলাদেশ গীতিকবি সংসদ চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন খোকন, গীতিকার ফারুক হাসান, ছবির চিত্র গ্রাহক ও সম্পাদক নুরুল ইসলাম নুরু, আবৃত্তি শিল্পী ও অভিনেতা সজল চৌধুরী, আর টিভি’র ব্যুারো প্রধান সরওয়ার আমিন বাবু, সাংবাদিক মোঃ কামাল উদ্দিন, সাংবাদিক ও গীতিকার আবছার উদ্দিন অলি, গীতিকার এস.এম ফরিদুল হক, অভিনেতা আলী নেওয়াজ, অভিনেতা ও প্রযোজক দোস্ত মোহাম্মদ, ছবির নায়ক রোকন, নায়িকা রোদেলা।

বাংলা চলচ্চিত্রের ইতিহাস সৃষ্টিকারী খায়রুন সুন্দরী ছবির পরিচালক এ.কে সোহেলকে চট্টগ্রামবাসীর পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করেন আবছার উদ্দিন অলি। পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন- আবৃত্তি শিল্পী দিলরুবা খানম ও অয়ন।

বক্তারা বলেন- চট্টগ্রামে এই প্রথম কোনো ছবির মহরত অনুষ্ঠান হলো। ছবিতে চট্টগ্রামের প্রাকৃতিক সৌন্দর্যকে যথাযথ ভাবে ফুটিয়ে বিশ্ববাসীর কাছে উপস্থাপন এবং এখানকার প্রতিভাবান ছেলে-মেয়েদেরকে প্রমোট করাই মূল উদ্দেশ্য। চট্টগ্রামের নৈসর্গিক পরিবেশ ও চট্টগ্রামের পাহাড় ঘেরা সৌন্দর্য পবিত্র ভালোবাসা ছবিতে ফুটে উঠবে আশা করি। পবিত্র ভালোবাসা এমনি একটি গল্প যা শ্রোতাদের নিকট ভাল লাগবে নি:সন্দেহে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.