স্বাচিপ-বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের শোক দিবস পালন

0

সিটিনিউজবিডি : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান যা চেয়েছিলেন,তা-ই তিনি বাস্তবে রূপ দিতে পেরেছিলেন। স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্নকে তিনি পুরো জাতির স্বপ্নে পরিণত করেছিলেন। সেই স্বপ্ন বাস্তবায়নে তিনি জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন। জাতিকে তিনি একমন্ত্রে দীক্ষিত করেছিলেন-স্বাধীনতাই একমাত্র লক্ষ্য। আমাদেরকে জাতির পিতার জীবন দর্শন উপলব্ধি করতে হবে। তার দর্শনকে নিজের মধ্যে ধারণ, লালন করতে হবে। নিজেকে উন্নত করার জন্য এবং দেশ, জাতি, সমাজকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান আজ এক জাগ্রত জীবন দর্শন।

গতকাল ২৮ আগষ্ট রবিবার দুপুরে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাধীনতা চিকিৎসক পরিষদ ও বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ সমন্বয় পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সভায় অতিথি ছিলেন-বিজিসি ট্রাস্ট চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আফছার উদ্দিন আহমেদ।
আয়োজক পরিষদ আহবায়ক ডা. মো.শওকত হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিএমএ চট্টগ্রাম সভাপতি ডা. মুজিবুল হক খান, স্বাচিপ সদস্য সচিব ডা. নাসিরুদ্দিন মাহমুদ, বিএমএ ভাইস প্রেসিডেন্ট ডা.মনোয়ারুল হক শামীম, বিজিসি মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা.এসএম তারেক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ স্বাস্থ্য সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, বিএমএ নেতা ডা. মো.সেলিম ও ডা. মুইজ্জুল আকবর চৌধুরী, ডা. আবদুর রহমান চৌধুরী, ডা.অঞ্জন বল প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.