চমেকে চিকিৎসাধীন অবস্হায় হাজতির মৃত্যু

0

সীতাকুণ্ড প্রতিনিধি : চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নুরুল মোস্তফা তোতা (৬০) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। বুধবার বিকালে চিকিৎসাধীনবস্থায় তার মৃত্যু হয় বলে জানায় পুলিশ। এর আগে সকাল ৭টায় অসুস্থ অবস্থায় তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। চমেক হাসপাতালে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নুরুল মোস্তফার ভাতিজা রাসেল জানান, গত ৩ মাস আগে গাড়ী ভাংচুর বিস্ফোরণ মামলায় আটক হন এ ব্যক্তি। সীতাকুণ্ড পৌরসভার ১ নং ইয়াকুব নগর ওয়ার্ডের মৃত মনা মিয়ার পুত্র এবং মৌলবী মাহমুদুর রহমান কমপ্লক্সের খাদেম নুরুল মোস্তফা জামায়াতের কর্মী ছিলেন। আটক হওয়ার পর জেল হাজতে এর আগে আরো দুবার হার্টে অসুস্থতাবোধ করে স্ট্রোক করেন তিনি। এসময় জেল হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হয়।
সর্বশেষ বুধবার সকাল ৬ টার দিকে আবারো অসুস্থতাবোধ করলে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টায় তাঁর মৃত্যু ঘটে।
চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার আবদুর রউফ বিষয়টির সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, নুরুল মোস্তফা এর আগেও অসুস্থতাবোধ করেছিল। বুধবার সকালে হঠাৎ স্ট্রোক করার পর তাঁকে হাসপাতালে পাঠানো হলে সেখানে তাঁর মৃত্যু হয়। এদিকে মৃত্যু নুরুল মোস্তফার স্ত্রী নীলু অভিযোগ করে বলেন, তার স্বামী যথাযতোভাবে চিকিৎসা পায়নি, এমন কি অসুস্হ্য হওয়ার পরও জেলখানা থেকে পরিবারে জানানো হয়নি। মারা যাওয়ার একঘন্টা পর আমাদেরকে জানানো হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.