মিরসরাইয়ে ১৬ দিন ধরে নিখোঁজ চাকুরীজীবি

0

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে ১৬ দিন ধরে রফিকুল ইসলাম (৫০) নামে অবসরপ্রাপ্ত এক চাকুরীজীবি নিখোঁজ রয়েছে। নিখোঁজ হওয়ার ঘটনায় রফিকুলের বড় ভাই মনির আহম্মদ জোরারগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (নং ৬৭৫/১৬) করেছেন।

জানা গেছে, গত ৮ সেপ্টেম্বর সীতাকুন্ডের ভাটিয়ারি থেকে একটি ফ্র্রিজ ক্রয় করে সন্ধ্যার সময় পিকআপযোগে বাড়ি ফিরছিলেন রফিকুল। ওইদিন সন্ধ্যা ৭ টায় সীতাকুন্ডের বড় দারোগারহাট যখন রফিকুল অবস্থান করছিলেন তখন মুঠোফোনে তার যোগাযোগ হয় পরিবারের সদস্যদের সাথে। প্রায় ১৫ মিনিট পর থেকে তাঁর মুঠোফান বন্ধ পাওয়া যায়। ১৬ দিন অতিবাহিত হলেও তাঁর কোনো সন্ধান না পেয়ে দুশ্চিন্তায় রয়েছে তার স্বজনরা। রফিকুল দীর্ঘদিন ধরে জাহাজে চাকুরি করেছেন। প্রায় ৩ বছর হলো তিনি চাকুরি থেকে অবসর নিয়ে বাড়িতে জীবনযাপন করছিলেন।

রফিকুলের বড় ভাই মনির আহম্মদ কোন সহৃদয়বান ব্যক্তি কোনভাবে রফিকুল ইসলামের সন্ধান পেলে অনুগ্রহ করে ০১৮১৯৯৪৭৭৭১, ০১৮১১৯৫৯৬৮২ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।
এবিষয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, রফিকুল নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। আমরা বিভিন্ন থানায় অবহিত করেছি। তার সন্ধানের জন্য চেষ্টা চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.