এতিমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার

0

সিটিনিউজবিডি  :   প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র রমজানের দ্বিতীয় দিন শনিবার তার সরকারি বাসভবন গণভবনে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, শারীরিক প্রতিবন্ধী শিশু ও আলেম-উলামাদের সম্মানে ইফতারের আয়োজন করেন।
প্রধানমন্ত্রী ইফতার অনষ্ঠানে বিভিন্ন টেবিলে গিয়ে অতিথিদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। খবর বাসস।
ইফতারের আগে জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মিজানুর রহমান মোনাজাত পরিচালনা করেন।
মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব, ১৫ আগস্টের নির্মম হত্যাকাণ্ডে অন্যান্য শহীদদের, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে শহীদদের ও গণতান্ত্রিক আন্দোলনে বীর শহীদদের আত্মার শান্তি কামনা করা হয়।
অনুষ্ঠানে মুশুরীখোলা দরবার শরীফের পীর সাহেব আলহাজ শাহ মোহাম্মদ আহসানুজ্জামান, ইসলামি ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরসের গভর্নর আলহাজ্ব মিসবাহুর রহমান চৌধুরী ও শেখ খন্দকার গোলাম মাওলা নক্শাবন্দী, মাওলানা আব্দুল আলীম রিজভী, মুফতি মাওলানা জহিরুল ইসলাম মিয়া, মাওলানা বদিউল আলম সরকার, মাওলানা রুহুল আমিন খান উজানবি, হাফেজ মাওলানা আব্দুর রাজ্জাক, ড. মাওলানা আব্দুল্লাহ আল মারুফ, মাওলানা সৈয়দ ওয়াহিদুজ্জামান, মাওলানা মনিরুজ্জামান রব্বানি, ড. মাওলানা সৈয়দ ইমদাদউদ্দিন, আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল মিয়া, ড. মাওলানা মোরশেদ আলম সালেহী, মুফতি আবুল হাসান শামসাবাদী, মাওলানা এ এম এম সিরাজুল ইসলাম, মাওলানা জালাল আহমেদ, মাওলানা আবু সুফিয়ান জাকি, মাওলানা নাইমুল ইসলাম বরকতী এবং মাওলানা আব্দুল আলিম আজাদী অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।
এ ছাড়া ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী এ কে এম মোজাম্মেল হক, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ ও প্রেস সেক্রেটারি ইহসানুল করিম উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.