সিটি মেয়রের সাথে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সমন্বয় সভা

0

সিটিনিউজবিডি : আজ ১২ ডিসেম্বর সোমবার দুপুরে নগরভবনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে ৪৬ তম মহান বিজয় দিবস সফল করার লক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত সকল শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকদের এক মতবিনিময় সভা কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।
এ ছাড়াও সমন্বয় সভায় শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও কাউন্সিলর নাজমুল হক ডিউক, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, সিটি মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, উপ সচিব আশেক রসুল চৌধুরী টিপু, শিক্ষা কর্মকর্তা মো. সাইফুর রহমান সহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় ৪৬ তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন গৃহীত কর্মসূচি সকলকে অবহিত করা হয়।
কর্মসূচির মধ্যে শহীদ বুদ্ধিজীবি দিবস পালন, সংগীত, আবৃতি ও চিত্রাংকন প্রতিযোগিতা, কুচকাওয়াজ এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন। এবং ২৪ ডিসেম্বর বীর মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনাদের সংবর্ধনা প্রদান করা হবে। মেয়র আ জ ম নাছির উদ্দীন মহান বিজয় দিবসের সকল কর্মসূচি সফল করার জন্য শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.