বর্তমান সরকার সাস্থ্যসেবাসহ সর্বক্ষেত্রে কাজ করে যাচ্ছে- এমপি নজরুল

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ক্ষেত্রে ব্যাপক কাজ করে যাচ্ছে।

এ জন্য উৎপাদনমুখী কার্যক্রম এবং দেশ ও জাতির কল্যাণে গৃহিত নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছে।

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে এবং ২০৪১ সাল নাগাদ এ দেশ বিশ্বে মর্যাদাসম্পন্ন উন্নত দেশ হিসেবে সম্মানের আসনে প্রতিষ্ঠা লাভ করবে।

বুধবার (২৩ আগস্ট) সকালে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় নির্বাচিত উপকারভোগীদের স্বাস্থ্যসেবা বিষয়ক হেলথ ক্যাম্পের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন ।

এ উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গীতা চৌধুরী।

জয়শ্রী দাশের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মোবারক হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. বখতিয়ার আলম, সূর্যের হাসি ক্লিনিকের উপজেলা কর্মকর্তা ডা. হারুনুর রশিদ, পিপিএস’র নির্বাহী পরিচালক নুরুল হক চৌধুরী প্রমুখ।

পরে অতিথিবৃন্দ নির্বাচিত উপকারভোগীদের স্বাস্থ্যসেবা বিষয়ক হেলথ ক্যাম্প পরিদর্শন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.