চন্দনাইশ পৌরসভায় ৬৭ লক্ষ টাকার টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ : চন্দনাইশ পৌরসভাকে দৃষ্টিনন্দন করেত ৬৭ লক্ষ টাকা ব্যয়ে ৬টি প্রকল্পের টেন্ডার প্রক্রিয়া শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার ২১ নভেম্বর সকাল সাড়ে ৮ টা থেকে বিকাল সাড়ে ৫ টা পর্যন্ত চন্দনাইশ পৌরসভা কার্যালয় ছিল উৎসব মুুখর। চন্দনাইশ থানার এস.আই ফারুকের নেতৃত্বে ১৬ জনের একটি পুলিশ দল টেন্ডার প্রক্রিয়া চলাকালীন সার্বক্ষনিক উপস্থিত ছিলেন। পৌর মেয়র মাহবুবুল আলম খোকার উপস্থিতিতে পুলিশ পাহাড়ায় টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করা হয়।

৬৭ লক্ষ টাকা ব্যয়ে পৌরসভার ভবন মেরামত, গাডেনিং, বাউন্ডারি, গেইট নির্মাণ, গাড়ির সেট নিমার্ণ, পৌরসভা কার্যালয় থেকে কাঁচা বাজার পর্যন্ত সুন্দর্য্য বর্ধনকরণ নিয়ে পাঁচটি প্রকল্পের শেষ দিনে ২৫টি টিকাদার প্রতিষ্টান তাদের ফরম জমা করেন। গতকাল মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত টেন্ডার ফরম জমা বাছাই শেষে প্রকাশ্যে লটারীর মাধ্যমে বিছ্মিল্লাহ এন্টারপ্রাইজ ১টি, ইসরাম এন্টারপ্রাইজ ১টি, তাজনিন এন্টারপ্রাইজ ৩টি প্রকল্প লটারীর মাধ্যমে পায়।

এ ব্যাপারে পৌর মেয়র মাহবুবুল আলম খোকা বলেন স্বচ্ছ ও প্রকাশ্যে লটারীর মাধ্যমে ২৫টি টেন্ডার ফরম থেকে ৫টি প্রকল্পের কাজ বাস্তবায়নের জন্য লটারীর মাধ্যমে কাজ পায়। তাদেরকে খুব শ্রীঘই কাজের কার্যাদেশ দেয়া হবে বলে জানান। তিনি আরো বলেন, আগামী ৩০ নভেম্বর উন্নয়ন কাজে ব্রীজ কালবাট,ড্র্ইেন,সড়ক উন্নয়নে ৯৪ লক্ষ টাকার ১৬টি প্রকল্পের টেন্ডার প্রকাশ্যে লটারীর মাধ্যমে দেয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.