উত্তরবঙ্গের আন্তঃজেলা বাসের অগ্রীম টিকেট বিক্রি শুরু হবে ৩ জুলাই থেকে

0
সিটিনিউজবিডি : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো নগরবাসীর জন্য দুরপাল্লার বাসের আগাম টিকিট বিক্রির তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ৩ জুলাই থেকে দক্ষিণ, দক্ষিণ-পশ্চিমবঙ্গ এবং উত্তরবঙ্গের আন্তঃজেলা বাসের অগ্রীম টিকেট বিক্রি শুরু হবে। শুক্রবার বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েসনের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।এ ব্যাপারে জানতে চাইলে সংগঠনের সভাপতি ফারুক তালুকদার সোহেল জানান, সিদ্ধান্ত অনুযায়ী ১৫ রমজান (৩ জুলাই) থেকে সকল আন্তঃজেলা বাসের অগ্রিম টিকিট একযোগে বিক্রি শুরু হবে।

বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েসনের মুখপাত্র সালাহউদ্দিন আহমেদ জানান, ৩ জুলাই থেকে গাবতলী ও সায়েদাবাস বাস টার্মিনাল এবং কল্যাণপুর, আসাদগেট, আরামবাগ ও মৌচাকে অবস্থিত বিভিন্ন আন্তঃজেলা বাসের কাউন্টার থেকে অগ্রীম টিকেট পাওয়া যাবে। তিনি আরও বলেন, ঈদ উপলক্ষে পরিবহনের ভাড়া বাড়বে না। এবারও গত বছরের ভাড়াই নেওয়া হবে।

মহাখালী বাস টার্মিনাল থেকে আন্তঃজেলা বাসের অগ্রীম টিকেট সম্পর্কে বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির মহাসচিব খন্দকার এনায়েতুল্লাহ বলেন, মহাখালী বাস টার্মিনাল থেকে টাঙ্গাইল ও ময়মনসিংহ জেলা রুটে সাধারণত অগ্রীম টিকেট দেওয়া হয় না। তবে ১৫ রমজানের পর থেকে উত্তরবঙ্গ ও সিলেটের কিছু বাসে অগ্রীম টিকেট দেওয়া হবে। সুনির্দিষ্ট তারিখ দু-এক দিনের মধ্যে জানানো হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.