উন্নয়ন ও অগ্রযাত্রায় এগিয়ে চলেছে স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ

0

নিজস্ব প্রতিবেদক::প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার পথ পরিক্রমায় এগিয়ে চলেছে সম্ভাবনাময়ী বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ আর শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ। বাংলাদেশ এখন বিশ্বসভ্যতায় উন্নয়ন ও অগ্রযাত্রার রোল মডেল। শেখ হাসিনার দৃঢ় ও সাহসী নেতৃত্ব এবং দক্ষ রাষ্ট্র পরিচালনায় এখন এক অমিত সম্ভাবনা ও স্বপ্নের দেশের নাম বাংলাদেশ। বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা আর থামানো যাবে না। বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়নের পথ রুদ্ধ করার অপচেষ্টা করলেও স্বাধীনতার সফল অগ্রযাত্রার পথ থামিয়ে দেওয়া সম্ভব হয়নি। শেখ হাসিনার সাহসী নেতৃত্বে নতুন যাত্রায় দেশ অগ্রগতির পথ ধরে এগিয়ে যাচ্ছে। এ নতুন যাত্রার নাম স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ। প্রজন্মের অমিত সম্ভাবনায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এখন অপ্রতিরোধ্য ও অদম্য বাংলাদেশের নাম শেখ হাসিনার স্বপ্নের নাম ডিজিটাল বাংলাদেশ।

চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিল আয়োজিত বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ রুহুল আমিন উপরোক্ত মন্তব্য করেন।

জাতীয় স্বেচ্ছাসেবী ও বঙ্গবন্ধুর আদর্শে নিবেদিত সংগঠন ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের উদ্যোগে তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা ও ডিজিটাল বাংলাদেশ বিষয়ে উদ্বুদ্ধকরন অনুষ্ঠান বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক (৪ মে) বিকাল ৫ টায় নগরীর চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে সংগঠনের কার্যকরী সভাপতি আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত জাতীয় ব্যক্তিত্ব ও গৃহায়ণ লি. এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী পুলক কান্তি বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ রুহুল আমিন।
প্রধান অতিথি’র বক্তব্যে বিভাগীয় কমিশনার বলেন, বাঙালি কখনো মাথা নত করে না।একাত্তরেও নিরস্ত্র বাঙালি মাথা নত করেনি। সাহস,শক্তি ও মেধাকে কাজে লাগিয়ে বঙ্গবন্ধুর সাহসী নেতৃত্বে বাঙালি বিজয় ছিনিয়ে আনে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অদম্য শক্তি ও সাহসী নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনি আরো বলেন নতুন সম্ভাবনা ও উদ্ভাবনের পথে বাংলাদেশের অগ্রযাত্রা। দেশ এখন ঘুরে দাঁড়িয়ে বিশ^নেতৃত্বের দ্বারপ্রান্তে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাদার্ন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ মহিউদ্দিন চৌধুরী, রুপালী ইন্স্যুরেন্স কোং লিঃ এর সহ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল কালাম আজাদ, ফুলকলি ফুড প্রোডাক্টস লি. এর মহাব্যবস্থাপক এম. এ. সবুর,বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সভাপতি মোঃ আব্দুর রহিম, ওয়াজেদিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মৌওলানা মাহাবুবুর রহমান, এ এন জে পেপার ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এম এ নেওয়াজ, বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশনের সভাপতি মোঃ জামাল উদ্দিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.