চট্টগ্রামে পাচারের সময় ৭ ট্রাক চাল জব্দ : গ্রেফতার ৫

0

নিজস্ব প্রতিনিধি, সিটিনিউজ :   চট্টগ্রামে সরকারি চাল পাচারকালে খাদ্য অধিদফতরের ব্যবস্থাপকসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব । এ সময় সরকারি গুদাম থেকে পাচারের সময় ১৫৫ মেট্রিক টন চালসহ ৭টি ট্রাক জব্দ করেছে। র‌্যাব-৭ এর উপ-পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, হালিশহর সিএসডি গুদামের ভারপ্রাপ্ত ম্যানেজার প্রণয়ন চাকমা (৫৭), নোয়াখালী সদরের সামছুল হুদা (৪৮), নগরীর কর্ণফুলী এলাকার মিজান (২২), ভোলার দৌলতপুর থানার শফি আলম (২৭) ও নোয়াখালী বেগমগঞ্জ থানার ওসমান (৪৫)।

র‌্যাব জানায়, সোমবার হালিশহরে সিএসডি গোডাউন থেকে চাল পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ৪টি ট্রাক হাতেনাতে জব্দ করে র‌্যাব। পরে আটককৃত ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সিএসডি গোডাউনের ম্যানেজার প্রণয় চাকমাকে র‌্যাব আটক করে।

পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী, একই এলাকার কবির মাঝির গুদামে আজ দুপুরে অভিযান চালিয়ে আরো ৩টি ট্রাক ও গুদামভর্তি চাল জব্দ করা হয়। আটক ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পতেঙ্গা র‌্যাব সদর দপ্তরে রাখা হয়েছে। জব্দ করা হয়েছে সিএসডি গোডাউনের নথিপত্র।

র‌্যাব-৭ এর উপ-পরিচালক কমান্ডার আশিকুর রহমান জানান,সহকারী ম্যানেজার ফখরুল আলম পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.