নিমতলায় ট্রাকচালকদের সড়ক অবরোধ

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম নগরীর বন্দর থানার নিমতলা এলাকায় এক ট্রাফিক ইন্সপেক্টরের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে আধাঘণ্টা সড়ক অবরোধ করে রেখেছিল ট্রাকচালকরা।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সড়ক অবরোধ করে ট্রাকচালকরা। পরে ট্রাফিক বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপে আধাঘণ্টা পর দুপুর দুইটার দিকে সড়ক অবরোধ তুলে নেয় তারা।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) বদরুল মামুন জানান, নিমতলা এলাকায় এক ট্রাক চালকের সঙ্গে গাড়ি জব্দ করা নিয়ে ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) আবুল কাশেমের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটি থেকে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে তারা। এসময় অন্যান্য ট্রাকচালকরা দাবি করে টিআই তাদের কাছে টাকা চেয়েছে।

তাই টিআই’র বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবিতে সড়ক অবরোধ করে ট্রাকচালকরা। অবরোধের ফলে সড়কে যানজট সৃষ্টি হয়। এসময় পুলিশের ট্রাফিক বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন ও তাদের অভিযোগ লিখিতভাবে জমা দিতে বলেন। পরে উর্দ্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপে সড়কের অবরোধ তুলে নেয় ট্রাকচালকরা।

বদরুল মামুন বলেন, অবরোধের কারণে সড়কে কিছুক্ষণ যান চলাচল বন্ধ ছিল। এতে যানজটের সৃষ্টি হয়। তবে অবরোধ তুলে নেওয়ার পর যান চলাচল এখন স্বাভাবিক হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.