ফোকাস লাইফস্টাইল ম্যাগাজিন মোড়ক উন্মোচন ও ফ্যাশন শো

0

আবছার উদ্দিন অলি    :    বর্ণিল আয়োজনে ফেয়ার টাচ মিডিয়ার বর্ষপূর্তি ও লাইফ স্টাইল ম্যাগাজিন ফোকাসের প্রকাশনা অনুষ্ঠান উদযাপনকে সামনে রেখে মনোজ্ঞ উদ্বোধনী অনুষ্ঠান ও বর্ণাঢ্য শারদীয় ফ্যাশন শো ১৯ অক্টোবর, সন্ধ্যায় নগরীর থিয়েটার ইন্সটিটিউ হলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মডেল হিসাবে অংশ নিয়েছেন- ফারুক, রামিসা, নির্ঝর, সুজন, আকাশ, হিমেল, ইরফান, রিমু, তিতি, নওশীন, আইভি, রাকা, বিথী, সিলভা, মাশরুর, সুষ্মিতা, শাহীন, রাজু, রায়হান, জিয়া, আকাশ, রনি, ইরফান, রনি, জাওয়াদ, প্রাবন, হিমেল, রিজভী, রিজভান, জাহিন। সহযোগিতায়- কবি সায়েদুল আরেফিন, আবছার উদ্দিন অলি, ফ্যাশন প্রিয়াস্তা।

ফ্যাশন কিউতে ছিল- মহালয়া, ষষ্ঠী, সপ্তমী, অষ্টমী, নবমী ও দশমী। দূর্গা আরাধনা নিয়ে উদ্বোধনী কিউ ছিল এক কথায় চমৎকার। অনুষ্ঠানে আজি বাংলাদেশে হৃদয় হতে, এলো মা দূর্গা, শৈল্পিকো পোষাকে প্রসাদ খাওয়ানো, পাগলা হাওয়া, বিভিন্ন গানের কিউতে মডেলদের প্রাণবন্ত উপস্থাপনা প্রশংসার দাবী রাখে। সার্বিক সহযোগিতায়- সজীব মির্জা, সঞ্জয়, নাফি, দ্বীপ্ত। ফ্যাশন কোরিগ্রাফী আলাউদ্দিন হোসেন আলো। নৃত্যপরিচালনা জি.এম শরিফ উল ইসলাম। পোষাক সহযোগিতায়- শৈল্পিক, জাবেরস ক্রিয়েশন, ওয়ার্ক ইন স্টাইল ও ফ্যাশন প্রিয়াস্তা। অসাম্প্রদায়িক চেতনায় লালিত শুদ্ধ সংস্কৃতি বিনির্মাণের লক্ষ্যে লাইফস্টাইল ম্যাগাজিন ‘ফোকাস’ সম্পাদক ও গীতিকার ফারুক হাসান এতে সভাপতিত্ব করেন।ফোকাস লাইফস্টাইল ম্যাগাজিন মোড়ক উন্মোচন ও ফ্যাশন শো

এ উদ্ধধোনী অনুষ্ঠান ও ফ্যাশন শোতে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রকাশক ও সংগঠক মহিউদ্দিন শাহ আলম নিপু, বাংলাদেশ গীতিকবি সংসদের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন খোকন, চলচ্চিত্রাভিনেতা পংকজ বৈদ্য সুজন, সুপার সী ফিশ (প্রাঃ) লিমিটেড এর পরিচালক মোহাম্মদ আলী, সাংবাদিক ও গীতিকার আবছার উদ্দিন অলি, জামিল আহমেদ চৌধুরী, জালাল উদ্দিন সাগর , আলোকচিত্রী কমল রুদ্র, কোরিওগ্রাফার হিরো, সাইফ প্রমূখ। আরাফাত রূপকের উপস্থাপনায় আলোর ঝলকানিতে মনোমুগ্ধকর ফ্যাশন শোর পুরো অনুষ্ঠানটি দর্শকদের মধ্যে প্রাণের আবেশ ছড়িয়ে দেয়। ফ্যাশন শো গুলোতে ছিলো বৈচিত্র্যময় ও নান্দনিক পরিবেশনা।

অনেকদিন পর চট্টগ্রামের বিনোদন প্রিয় মানুষের জন্যে এ অনুষ্ঠানে পরিবেশিত ফ্যাশন কোরিওগ্রাফি ও নৃত্যানুষ্ঠান দর্শক শ্রোতাদের মাতিয়ে রাখে। এ অনুষ্ঠানে কোরিওগ্রাফি ও নৃত্যানুষ্ঠান পরিচালনায় ছিলেন শরীফুল ইসলাম ও আলমগীর হোসেন আলো। অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে আমাদের যুবসমাজকে এগিয়ে আসতে হবে। বাংলাদেশ শুদ্ধ ও প্রমিত সংস্কৃতি চর্চার মাধ্যমে তরুণরা এগিয়ে এলে তারুণ্যের সংকট অনেকাংশে লাঘব হবে। এ ধরনের ফ্যাশন শো সত্যিকার অর্থেই শিল্পভাবনায় চট্টগ্রামের এগিয়ে যাবার প্রত্যয় ঘোষণা করছে। সেই যাত্রায় লাইফস্টাইল ও ফ্যাশন ম্যাগাজিন ফোকাস মাইলফলক হিসেবে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। ছোট খাটো ভুলত্র“টি বাদ দিলে অনুষ্ঠানটি ছিল বেশ জমকালো। দূর্গাপূজা উপলক্ষ্যে এমন অনুষ্ঠান চট্টগ্রামে এই প্রথম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.