রাউজানে বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণ

0

প্রেস বিজ্ঞপ্তি : রাউজানে কলমপতি সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রী ও বৃত্তিপ্রাপ্তদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাউজান ডাবুয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রহমান চৌধুরী, উদ্বোধক ছিলেন সমাজসেবক অরুণ সরকার।

গত ২১ অক্টোবর বুধবার, দুপুর ২ ঘটিকায় কলমপতি সমাজকল্যাণ পরিষদের সভাপতি অমর কৃষ্ণ দে এর সভাপতিত্বে রাউজান, কলমপতি গৌরাঙ্গবাড়ী প্রাঙ্গণে মেধাবী ও বৃত্তিপ্রাপ্ত ৩৪ জন ছাত্র-ছাত্রীদের কেস্ট ও সনদ বিতরণ করা হয়।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজসেবক ও ঘণক বাংলাদেশ লি: ডেপুটি জেনারেল ম্যানেজার রবি শংকর দাশ, ডা. জয়ব্রত দাশ, এডভোকেট নিতাই প্রসাদ ঘোষ, সমাজসেবক সুধীর দে, ডা. অনুণ মুহুরী ও সমাজসেবক অসিত সরকার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, কলমপতি সমাজকল্যাণ পরিষদের এই উদ্যোগ প্রশংসনীয়। তাদের উদ্যোগে ছোট ছোট ছেলে মেয়েরা পড়া লেখার প্রতি অনুপ্রাণিত হয়ে মেধাবী হওয়ার মন মানসিকতা বাড়িয়ে তুলবে। বক্তরা আরো বলেন, সকল গ্রামে-গঞ্জে এই ধরনের উদ্যোগী পরিষদ থাকে তাহলে গ্রামে গঞ্জে তথা বাংলাদেশেও শিক্ষার হার অনেকাংশে বৃদ্ধি পাবে।

সমর কৃষ্ণ দে ও প্রিয়াংকা দে’র পরিচালনায় আরো বক্তব্য রাখেন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট শাপলু কুমার দে, সিনিয়র সহ-সভাপতি কাঞ্চন সরকার, সাংগঠনিক সম্পাদক সুমন দে, সহ অর্থ সম্পাদক সজল দে, কার্তিক দে, বিশু সরকার, কার্তিক দাশ, কাঞ্চন দাশ, বাবু মহাজন, রনি সরকার, পিকলু দে, বাবলু দে, উজ্জ্বল দে, দেবরাজ দে, রুপন দে, রাজন দে, শুভ দে, সুমন চৌধুরী, সুজন মহাজন, রাজিব ঘোষ, লাভলু দে, সুমন দে কাসু, সুজন দে, বাপ্পু দে, উত্তম মহাজন, তন্ময় চৌধুরী সহ অন্যরা।

উল্লেখ্য যে, কলমপতি সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে গত ছয়মাস পূর্বে রাউজান কলমপতি গ্রামে বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে ১২০০ গাছের চারা রোপন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.