৭১ পরের প্রজন্মের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

0

চট্টগ্রাম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৭১ এর পরের প্রজন্ম ক্লাবের উদ্যোগে এক শোক র‌্যালি, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভা ও র‌্যালীর সভাপতিত্ব করেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও ২৭ নং ওয়ার্ড যুবলীগ নেতা জনাব, ফরিদ আহামেদ। সঞ্চালনা করেন ক্লাবের সাধারন সম্পাদক মোঃ জয়নুল আবেদিন জুবায়ের। সূচনা বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম রাজু অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্র নেতা মোঃ বুলবুল আহামেদ, জনাব মোঃ শেরখান। আরো উপস্থিত ছিলেন আওয়ামিলীগ নেতা মোঃ সামছুল আলম, আবু বক্কর মনজুর আহাম্মদ যুবলীগ নেতা ও ৭১ এর পরের প্রজন্মের উপদেষ্ঠা শেখ আহাম্মেদ, আ.ন.ম আরিফ নেওয়াজ, মোঃ আব্বাস আদনান, আবুল কাশেম, মোঃ মাইনুদ্দিন, মোঃ ফারুক, মোঃ মাসুদ পারভেজ, ছাত্রলীগ নেতা কায়সার ইসলাম, মোঃ সুজন, তানভির, হাসান, সজিব, শরিফ ও সাহাজাদা। আরো উপস্থিত ছিলেন ক্লাবের সদস্য বৃন্দ যথাক্রমে মোঃ দেলোয়ার, মোঃ সুমন, রিপন, শরিফ, সুজন, আদনান, প্রমূখ।

সভার শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বাইতুল জান্নাত জামে মসজিদের সম্মানিত খতিব মাওলানা মোঃ আবদুল হান্নান বঙ্গবন্ধু ও তার পরিবার বর্গে রুহের মাগফেরাত কামনা করেন এবং বর্তমান জঙ্গিবাদী পরিস্থিতি থেকে দেশকে মুক্তির জন্য বিষেশ দোয়া কারেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.